আরও শিরোপা জেতার ঘোষণা মেসির


খেলা ডেস্ক: বিশ্বকাপ ও কোপা আমেরিকা বাদে ফুটবলে এমন কোনো শিরোপা নেই যা জেতেননি লিওনেল মেসি। স্বদেশ আর্জেন্টিনা ও প্রিয় ক্লাব বার্সেলোনার হয়ে সর্বমোট ৩৩টি শিরোপা জিতেছেন তিনি। তবু ক্ষুধা মিটছে না তার। জিততে চান আরও ট্রফি। শেষ পর্যন্ত ঘোষণাও দিয়ে ফেললেন ছোট ম্যাজিসিয়ান।

মেসি বললেন, আমার মূখ্য লক্ষ্য আরও উন্নতি করা। আরও শিরোপা জেতা। ইতিমধ্যে আমি যেসব জিতেছি বা অর্জন করেছি, সেসব নিয়ে মোটেও সন্তুষ্ট নই। এসব বগলদাবা করে আত্মতৃপ্তির ঢেকুর তোলার কোনো অবকাশ নেই।

তিনি বলেন, প্রতিদিন আমি ভালো করতে চাই। আজকের চেয়ে কাল ভালো করার আরও স্পৃহা থাকে আমার। আমি লক্ষ্য ও উদ্দেশ্য পূরণ করতে চাই। আরও শিরোপা জিততে চাই।

বার্সার আর্জেন্টাইন সুপারস্টার যোগ করেন, আমি নিজেকে এখনও সবার প্রতিযোগী হিসেবে দেখি। আমি সবকিছুই জিততে চাই। সর্বোপরি, কিছু হারাতে কিংবা কখন কোনো কিছুতে হারতে চাই না।

বয়স হয়ে গেছে ৩১। এসময়ে অনেকেই বুটজোড়া তুলে রাখার প্রস্তুতি নেন। ফর্ম পড়তির দিকে অগ্রসর হয়। সেখানে এ বয়সেও ফর্মের মগডালে আছেন মেসি। চলতি মৌসুমে তার ফর্ম ঈর্ষান্বিত করবে সমসাময়িক যেকোনো ফুটবলারকে। মাঝপথ না আসতেই ১৪ ম্যাচে ১৪ গোলের পাশাপাশি ৭টি অ্যাসিস্ট করেছেন তিনি।

About alokitonoakhali