আহসান হাবীব পেয়ারকে নিয়ে কথা বলায় সাংবাদিক সাইফুল ইসলামকে হুমকি


কামরুল কাননঃ নারী কেলেংকারীসহ বিভিন্ন অপরাধে আইন শৃংখলা বাহিনীর হাতে আটক কথিত পীর আহসান হাবীব পেয়ারকে নিয়ে বেসরকারী টেলিভিশন যমুনা  টেলিভিশনে কথা বলায় আলোকিত নোয়াখালীর সহ-সম্পাদক সাইফুল ইসলাম রিয়াদ কে মোবাইলে হুমকি দেয়ার অভিযোগে চাটখিল থানায় অভিযোগ করা হয়েছে।

সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশান বিওজেএর চাটখিল উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক। জানাযায়,  জানান, পেয়ার চাটখিলের প্রতিবন্ধি রিকশা চালককে নিয়ে তার ইউটিউব চ্যানেলে একটি প্রতিবেদন করে সাইফুল ইসলাম রিয়াদের সহাযোগীতায়।পরে পেয়ার জানায় এ বিষয়ে তিনি কোন অর্থ পাননি।এ নিয়ে সাইফুল ইসলাম যমুনা টিভির অনুষ্ঠানে কথা বলে তথ্যটি জানায়। অনুষ্ঠানটি প্রচারের পর থেকে সাইফুল ইসলামকে অজ্ঞাত স্থান থেকে বিভিন্নভাবে মোবাইলে পেয়ারের পক্ষে হুমকি দিতে থাকে। হুমকিদাতারা সাইফুল ইসলাম রিয়াদকে বলে, পেয়ার টাকার বিনিমিয়ে শীঘ্রই বেরিয়ে যাবে এবং তার বিরুদ্ধে কথা বলার প্রতিশোধ নেয়া হবে।

থানায় অভিযোগের সত্যতা নিশ্চিত করে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার বলেন, আমরা অভিযুক্তদের শনাক্তের চেষ্টা করছি।
সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদকে মোবাইলে হুমকি দেয়ার নিন্দা জানিয়েছে বিওজেএ চাটখিল উপজেলা সভাপতি কামরুল কানন ও সাধারন সম্পাদক আলা উদ্দিন তফদার । তারা এই ঘটনায় দ্ভায়ী ব্যাক্তিদেও সনাক্ত করে উপযুক্ত শাস্তি দেয়ার দাবী জানান।

Facebook Comments

About editor