সাম্প্রতিক




করোনায় অসহায় মানুষের মাঝে রাজ পথের অগ্নি কন্যা লুৎফুন্নাহার  মুন্নি

আলোকিত নোয়াখালী: Senior Editor | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০২. জুলাই. ২০২০ | বৃহস্পতিবার

করোনায় অসহায় মানুষের মাঝে রাজ পথের অগ্নি কন্যা লুৎফুন্নাহার  মুন্নি

রুমানা ইসলাম নোয়াখালী প্রতিনিধি:

দিনমজুর অসহায় মানুষের মুখে দুমুঠো খাবার তুলে দেয়ার জন্য ত্রাণ বিতরণ করলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ সম্পাদক ও ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ছাত্রী লুৎফুর নাহার মুন্নি।
অসহায়, দুস্থ মানুষ, স্কুল-  মাদ্রাসা – এতিমাখানায় এই খাদ্য বিতরণের মানবিক কর্মসূচী চলছে।  তারই ধারাবাহিকতায় গতকাল (০১-০৭-২০) সকাল ১১টায় নোয়াখালীর বেগমগঞ্জ জীরতলী উচ্চ বিদ্যালয়ের মাঠে ৩৫০জন অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপজেলার জীরতলী ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, বর্তমান মেম্বার মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ সম্পাদক ও ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ছাত্রী লুৎফুর নাহার মুন্নি।

ত্রান বিতরণের সময় মুন্নি বলেন, সারা পৃথিবীতে করোনা ভাইরাস নামে ভয়ংকর মহামারী ছড়িয়ে গেছে আমাদের দেশে। জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশকে স্বাধীন করে দিয়ে গেছেন। তারই সুযোগ্য কন্যা, মানবতার নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ,আসুন মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সকলে দোয়া করি। দল-মত নির্বিশেষে সকলকে এই অসহায়  মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন তিনি। তিনি আরো বলেন, আপনারা সকলে স্বাস্থ্যবিধি মেনে চলবেন, মাস্ক ছাড়া এবং বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে যাবেন না।
বেগমগঞ্জ উপজেলার নৌকার মনোনীত ২০০৮ এর জাতীয় নিবার্চনে প্রার্থী ছিলেন লুৎফুর নাহার মুন্নি।
এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মৎস্যলীগের নেতা গোলাম উদ্দিন হ্যাপী, মৎস্য লীগ নেতা মোঃ শাহ আলাম সহ ছাত্রলীগ,যুবলীগ এবং সেচ্ছাসেবকলীগ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর Posts