কোচ পিটিয়ে আজীবন নিষিদ্ধ দিল্লির ক্রিকেটার


দলে ডাক না পেয়ে কোচকে বেধড়ক পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছিলেন দিল্লির এক ক্রিকেটার। এনিয়ে তোলপাড় শুরু হয় দেশটির ক্রিকেট মহলে। অবশেষে অভিযুক্ত ওই ক্রিকেটার ও তার ভাইকে আজীবন নিষিদ্ধ ঘোষণা করেছে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিসিএ)।

অনুজ ধেদা নামে ওই ক্রিকেটার দিল্লির অনূর্ধ্ব-২৩ দলে ডাক না পেয়ে দলের কোচ অমিত ভান্ডারির ওপর হামলা চালায়। সোমবার দুপুরে অনুজ কোচের কাছে এসে জানতে চান, তাকে কেন দলে নেওয়া হয়নি? এ নিয়ে দুইজনের তর্কাতর্কি বাধে। তর্কাতর্কির এক পর্যায়ে অনুজ ও তার কয়েকজন সঙ্গী ভান্ডারির ওপর হামলা চালায়। এ ঘটনায় মারাত্মক আহত হন ভান্ডারি।

পরে পুলিশের কাছে অভিযোগ জানান ভান্ডারি। অভিযোগ পেয়ে অনুজ ও তার ভাইকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। এদিকে এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া জানান ভিরেন্দর শেবাগ, গৌতম গম্ভিরসহ ভারতের সাবকে ক্রিকেটাররা।

এর প্রেক্ষিতে অনুজ দেধা এবং তার ভাই নরেশকে আজীবন নিষিদ্ধ ঘোষণা করে ডিসিএ। সংস্থাটির প্রেসিডেন্ট রজত শর্মা অনুজ দেধাকে আজীবন নিষিদ্ধ করার সিদ্ধান্ত জানিয়ে বলেছেন, ‘শেবাগ-গম্ভীরের প্রস্তাবের সঙ্গে সম্পূর্ণ একমত হয়ে মূল হামলাকারী অনুজকে আমরা আজীবন নিষিদ্ধ ঘোষণা করছি।’

About alokitonoakhali