সাম্প্রতিক




কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির ওপর হামলা,আহত ৪

আলোকিত নোয়াখালী: Senior Editor | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০২. সেপ্টেম্বর. ২০২০ | বুধবার

কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির ওপর হামলা,আহত ৪

নোয়াখালীল কোম্পানীগঞ্জের হাজারী হাট বিএম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম সোহান (২০) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় তার ৩ বন্ধু ও এক ছোট ভাইসহ ৪জন আহত হয়েছে।
মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পূর্ব শক্রতার জের ধরে উপজেলার চরপার্বতী ইউনিয়নের কদমতলা বাজার এলাকায় এমন ঘটনা ঘটেছে।
এক পর্যায়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় বসুরহাট সেন্টাল হাসপাতালে ভর্তি করে। সোহানসহ আহত ৫জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, মাথার আঘাত গুরুত্বর। মাথা সিটিস্ক্যান করলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।
আহত সোহানের বন্ধু শাহীন জানান, পূর্ব শক্রতার জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে কমদতলা বাজারে সোহানের ৪ বন্ধুকে মারধর করে একটি দোকানে আটক করে রাখে স্থানীয় কয়েকজন যুবক। কিন্তু এ বিষয়ে সোহান কিছুই জানত না। একটি সমিতির টাকা কালেকশনে সোহান চর পার্বতী ইউনিয়নের কদমতলা বাজারে যায়। ওই সময় সে কদমতলা বাজারে পৌঁছার সাথে সাথে তার মোটরসাইকেল থামিয়ে কিছু বুজে উঠার আগেই স্থানীয় মাহফুজ, মামুন, সুজন, ভুট্রো, ইসমাইলসহ কয়েকজন জিআই পাইপ ও হকস্টিক দিয়ে তার মাথায় আঘাত করে এবং এলোপাতাড়ি মারধর করে। এ সময় তার সঙ্গে থাকা এক বন্ধু তাকে বাঁচাতে এলে তাকেও বেধড়ক মারধর করে। এ সময় তারা দৌড়ে পালিয়ে আসতে সক্ষম হলেও তার মোটরসাইকেলটি ভাঙচুর করে।
শাহীন দাবি করে, গত ২-৩ দিন আগে শুধু মাত্র সামান্য কথা কাটাকাটির জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।
কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো.মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

এই বিভাগের আরো খবর Posts