চকবাজারের অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় নিহতদের স্মরণে সাংসদ এইচ এম ইব্রাহিম (এম পি) এর শোক প্রকাশ


রাজধানী চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন চাটখিল সোনাইমুড়ি আসনের সাংসদ এইচ এম ইব্রাহিম (এম পি) । বৃহস্পতিবার দুপুরে তার পক্ষ থেকে শোকবার্তা পাঠানো হয়।
শোকবার্তায় তিনি বলেন, চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। এ মর্মান্তিক দুর্ঘটনায় নিহতদের মাগফিরাত ও শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। পাশাপাশি তিনি আহতদের প্রতি সমবেদনা জানিয়ে তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।
এছাড়াও শোক প্রকাশ করেন, চাটখিল উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ও উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক ফোরামের সভাপতি মিজানুর রহমান বাবর।
উল্লেখ্য, রাজধানীর চকবাজার এলাকার নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনের একটি ভবনে বুধবার রাত ১০টা ১০ মিনিটে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট একযোগে কাজ করে বুধবার দিবাগত রাত সোয়া ৩টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। উদ্ধার অভিযান চলে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা পর্যন্ত। এ ঘটনায় অন্তত ৮১ জন নিহত হন। সর্বশেষ খবরে জানাযায়, এই হতাহতের মধ্যে শুধু নোয়াখালীর সোনাইমুড়িরই রয়েছে ৩৪ জন।

About alokitonoakhali