সাম্প্রতিক




চাটখিলে এক বাড়িতে নামাজ পড়া নিয়ে অনুকরনীয় উদ্যোগ

আলোকিত নোয়াখালী: Senior Editor | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১২. জানুয়ারি. ২০২১ | মঙ্গলবার

চাটখিলে এক বাড়িতে নামাজ পড়া নিয়ে অনুকরনীয় উদ্যোগ

চাটখিল প্রতিনিধিঃ শিশু-কিশোর শিক্ষার্থীদের নামাজ পড়ার মাধ্যমে নৈতীক চরিত্র ঠিক রাখার উৎসাহ প্রদানের লক্ষ্যে নিজ বাড়িতে নামাজ পড়াদের মধ্যে পুরস্কার দিয়ে দারুন প্রশংশিত হয়েছেন চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের মানিকপুর গ্রামের বড় বাড়ির খোরশেদ আলম ও তার সহোদররা।

সোমবার বিকেলে এ উপলক্ষ্যে তাদের বাড়ির আঙ্গিনায় আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ৩ কিশোরের হাতে ৩ টি বাই সাইকেল তুলে দেয়া হয়।
ঐতিহ্যবাহী মানিকপুর বড় বাড়ির মরহুম আবদুর রশিদ ফাউন্ডেশনের এই মহৎ উদ্যোগে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন তার সন্তান খোরশেদ আলম।অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
চাটখিল উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক কামরুল ইসলাম কানন। নজরুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন,তাজুল ইসলাম কবির,লুতফুর রহমান মোর্শেদ প্রমূখ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আলা উদ্দিন ও অর্থ সম্পাদক সাইফুল ইসলাম রিয়াদ।
আয়োজকরা জানান, গত ৩ মাস থেকে তাদের বাড়ির শিশু – কিশোরদের মধ্যে নামাজ পড়ার মনিটরিংয়ের মাধ্যমে এই পুরস্কার নির্ধারন করা হয়। আগামীতে তাদের বাড়ির ভবিষ্যৎ প্রজন্ম যাতে সঠিক নৈতিকতার শিক্ষায় বড় হতে পারে তার জন্যে নানা প্রনোদনামূলক কাজ আবদুর রশিদের সন্তানরা তার বাবার নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশান থেকে পরিচালনা করবেন।
বক্তারা ও স্থানীয়রা এই মহতী উদ্যোগের ভুয়সী প্রশংসা করেন এবং উদ্যোগ কে স্বাগত জানান।
অনুষ্ঠানে বড় বাড়ির কৃতি সন্তান সদ্য করোনা থেকে মুক্তিপ্রাপ্ত সাংবাদিক মোক্তার হোসেন মুক্তার সম্পূর্ণ সুস্থতা ও নেক হায়াত কামনা করা হয়।

এই বিভাগের আরো খবর Posts