সাম্প্রতিক




চাটখিলে তিয়াশির ব্যবসায়ীক সেমিনার অনুষ্ঠিত

আলোকিত নোয়াখালী: Senior Editor | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১১. জানুয়ারি. ২০২১ | সোমবার

চাটখিলে তিয়াশির ব্যবসায়ীক সেমিনার অনুষ্ঠিত

সংবাদ দাতাঃ তিয়ানশি বাংলাদেশ কোম্পানী লিঃ চাটখিল শাখার আয়োজনে এক ব্যবসায়ীক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ ১১ই জানুয়ারী (সোমবার) চাটখিল উপজেলা অডোটরিয়ামে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানির ইন্টারন্যাশনাল ব্রোঞ্জ লায়ন (স্পিকার) শহিদুল ইসলাম মামুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলভার লায়ন এডভোকেট সাইফে রাব্বি রাজু। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, কোম্পানির সেভেন স্টার এম ডি জাকারিয়া। এসময় কোম্পানির দুই শতাধিক ক্রেতা পরিবেশক উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার আলোচনায় নতুন ব্যবসায়ীক নির্দেশনা ও ২০২১ কোম্পানির নানা মূখী পরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

উল্লেখ্য যে, চীনের তিয়ানজিনে মি. লি জিনইউয়ান দ্বারা ১৯৯৫ সালে টিয়েন্স গ্রুপ প্রতিষ্ঠিত হয়। টিয়েন্স গ্রুপ আন্তর্জাতিক বাজারে ১৯৯৭ সালে যাত্রা শুরু করে। টিয়েন্স ১৯০ টি দেশে ব্যবসায়িক সুনাম অক্ষুন্ন রেখে ৯৭ তম দেশ হিসেবে ২০০৪ সালে বাংলাদেশ সরকারের অনুমোদন নিয়ে ২০০৫ সাল থেকে বাংলাদেশে তথ্য প্রযুক্তি, স্বাস্থ্যসেবা, হোটেল, শিক্ষা ও প্রশিক্ষণ, ই-বানিজ্য, অর্থনৈতিক ও বিনিয়োগ, আবাসন কার্যক্রম সফলতার সাথে চালিয়ে যাচ্ছে।

আন্তর্জাতিক বাজারে টিয়েন্স বিভিন্ন দেশ থেকে প্রশংসা পত্র এবং অসংখ্য স্বর্ণপদক পুরস্কারে ভূষিত হয় এবং ISO, WHO, FDA সহ গ্রিনিস বুকে স্থান করে নেয়। তেমনি বাংলাদেশেও জাতীয় পর্যায়ে ২০১২ ও ২০১৩ সালে সর্বোচ্চ মূল্য সংযোজন কর পরিশোধকারী বিশেষ সম্মাননাপত্র লাভ করে।

এই বিভাগের আরো খবর Posts