চাটখিলে বৃহত্তর নোয়াখালীর সর্বাধুনিক মসজিদের নাম ফলক উন্মোচন করলেন সাবেক মন্ত্রী মাহবুবুর রহমান

আলা উদ্দিনঃ নোয়াখালীর চাটখিল উপজেলায় কেন্দ্রীয় শহীদ মিনার জামে মসজিদের ৬তলা বিশিষ্ট ভবনের শুভ নির্মাণ কাজ আরম্ভের ফলক আজ উন্মোচন করেন, সাবেক সফল মন্ত্রী আধুনিক চাটখিলের রূপকার প্রাক্তন সংসদ সদস্য সুপ্রিম কোটের প্রবীণ আইনজীবী এডভোকেট মাহবুবুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন, সাবেক মেয়র মোস্তফা কামাল, নোয়াখালী জেলা প্রেস ক্লাব সভাপতি আলমগির ইউসুফ, সাংবাদিক হাবিবুর রহমান, সাংবাদিক মুক্তার হোসেন মুক্তা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আপনাদের সহযোগিতা নিয়ে চাটখিলের উন্নায়নে আমি অতীতে আমার সকল কাজ সফল ভাবে সম্পূর্ণ করেছি, তেমনি এই মসজিদের কাজ সম্পূর্ণ হওয়া পর্যন্ত আমি প্রধান পৃষ্ঠপোষক হিসেবে সহযোগিতা করবো এবং দেশের স্বার্থে সব দলকে নির্বাচনে অংশগ্রহণ করার আহবান জানান তিনি। পাশাপাশি তিনি চাটখিলের উন্নায়নের স্বার্থে রাজনীতিতে আবার সক্রিয় হওয়ার ও ঘোষণা দেন।

অনুষ্টানে অন্যোন্যের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালীর পল্লি বিদ্যুৎ সমতির পরিচালক সামছুল আলম, আলোকিত নোয়াখালীর প্রধান সম্পাদক মহিন উদ্দিন তফদার, ছাত্র নেতা এস এম রিয়াজ খান, প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মসজিদ কমিটির সভাপতি তাজুল ইসলাম। জানাযায়, বৃহত্তর নোয়াখালীর সর্বাধুনিক মসজিদ হবে এটি। মসজিদটিতে লিফট সহ অসুস্থ মুসল্লিদের জন্য থাকছে বিশেষ সুবিধা।

Facebook Comments

About editor

৯ comments

  1. হে আল্লাহ এই মসজিদকে কবুল করুন

  2. মাশা আল্লাহ

  3. নোয়াখালীর সন্তান

    চাটখিলের অহংকার

  4. এই মসজিদ বৃহত্তর নোয়াখালীতে চাটখিলকে নতুন রূপে পরিচিত করবে

  5. ভালো কাজ করতে গেলে মানুষ আপনার সমালোচনা করবে আল্লাহ আপনাদের সহায় হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাটখিল উপজেলা যুবদলের পুনাঙ্গ কমিটি অনুমোদন

আলোকিত নোয়াখালী: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল।চাটখিল উপজেলা শাখার পুনাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি আনিস আহম্মদ হানিফ সিঃসভাপতি শফিউল বাসার বাবুল ...