৯ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা সফর, ১৪৩৯ হিজরী, ২৪শে অক্টোবর, ২০১৭ ইং
২৪শে অক্টোবর, ২০১৭ ইং

চাটখিলে সন্ত্রাসী কায়দায় প্রবাসীর বিদ্যুৎ সংযোগ কেটে দেয়ার অভিযোগ

আলোকিত নোয়াখালীঃ  চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের সৌদি প্রবাসী মোস্তফা কামাল এর বসত ঘরের বিদ্যুৎ সংযোগটি সন্ত্রাসী কায়দায় শত্রুতাবশত কেটে দেয়ার অভিযোগ উঠেছে এক মহিলার বিরুদ্ধে।অভিযুক্ত মহিলার নাম পারভীন আক্তার । সে একই উপজেলার শ্রীপুর গ্রামের মাদবর বাড়ির সৌদি আরব প্রবাসী আমির হোসেনের স্ত্রী এবং নোয়াখলা গ্রামের সাবেক মেম্বার আবুল কালাম পাটোয়ারীর মেয়ে।

এ ব্যাপারে মোস্তফা কামালের ছেলে শাহাদাত মেহেদী (জুইন) গতকাল মঙ্গলবার নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির চাটখিলের ডিপুটি জেনারেল ম্যানেজার বরাবরে লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগে জানা যায়, একই বাড়ীর গ্রাহক আমির হোসেন এর স্ত্রী পারভীন আক্তার নিজেই বিদ্যুতের খুটি থেকে প্রবাসীর মিটার সংযোগের তার বিচ্ছিন্ন করে দেন। শনিবার বিকেলে সংযোগ লাইনটি বিচ্ছিন্ন করার পর থেকে ওই পরিবার অন্ধকারে রয়েছে।

 

এ ব্যাপারে পল্লী বিদ্যুৎ নয়নপুর অফিসের ইনচার্জ বেলাল হোসেন গতকাল মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের বিদ্যুৎ সংযোগ কেটে দেয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন, খবর পেয়ে রোববার বিকেলে প্রবাসীর বসতঘরের পুনঃরায় বিদ্যুৎ সংযোগ দিতে গেলে পারভিন আক্তার তাকেও দা নিয়ে ধাওয়া করেন। তিনি পল্লী বিদ্যুতের উর্ধ্বতন কর্তপক্ষকেও চিঠির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন বলে জানান। গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় ডিজিএম গোপাল চন্দ্র শিব অভিযোগ পেয়েছেন বলে স্বীকার করে জানান, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে জানতে অভিযুক্ত মহিলার মোবাইল নাম্বাওে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

Facebook Comments

Related posts

ভাঃ সম্পাদক মোঃ আলা উদ্দিন ০১৮১৪৭২১৮২২
সহ- সম্পাদক সাইফুল ইসলাম ০১৮১৮৫৯৬০৯৮
অনলাইন সম্পাদক এস এম রিয়াজ খান
উপদেষ্টাঃ মোহাম্মদ উল্লাহ পাটোয়ারি(মেয়র)
নিউজ পাঠানোর ঠিকানাঃ news@alokitonoakhali.com,
alokitonoakhali.news@gmail.com