চাটখিল ডা: সিরাজুল ইসলাম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন


শনিবার উদ্বোধন করা হয়েছে ডাঃ সিরাজুল ইসলাম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টর।
বিকেলে অনলাইন এক্টিভেটিস্ট সুপ্রিম কোটের আইনজীবি ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইয়াছিন করিম চাটখিল উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের গোমাতলী গ্রামের মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ক্রিকেট টুর্নামেন্টটির উদ্বোধন করেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, ইউপি মেম্বার নাছির শেখ, যুবললীগ নেতা খালেদ জুয়েল, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম টুটুল, সোহেল রানা, মাওলানা মিজানুর রহমান কাজী প্রমূখ।
উদ্বোধনের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট ইয়াছিন করিম বলেন, মাদকের থাবায় তরুন সমাজ যখন দিশেহারা তখন খেলাধুলায় হলো একমাত্র পথ যাহা তরুনদের এই বিপদগামিতা থেকে রক্ষা করতে পারে।
সে সামাজিক দ্বায়ীত্ববোধ থেকে এ অঞ্চরের প্রাণ পুরুষ ডাঃ সিরাজুল ইসলামের নামে এই টুর্নামেন্টটির আয়োজন করা হয়েছে। তিনি মাদকমুক্ত সমাজ গড়তে তরুনদের খেলাধুলায় মনোনিবেশ করার অাহবান জানান।
প্রসঙ্গত যে, উপজেলার ৩টি মাঠে ১২ টি দলের অংশ গ্রহনে এলাকাবাসীর ব্যপক আনন্দ উৎসবের মধ্য দিয়ে এই টুর্নামেন্টটি তার যাত্রা শুরু করেছে।

Facebook Comments

About editor

x

Check Also

জামিন পেলেন আসিফ

বিনোদন ডেস্কঃঃ তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় ১০ হাজার টাকা মুচলেকা দিয়ে জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। মামলায় পুলিশ ...