ছাত্রলীগের বিভাগীয় নির্বাচনী কমিটিতে ফেনীর সাদ


স্টাফ রিপোর্টার :
আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগের চট্টগ্রাম ‘বিভাগীয় নির্বাচনী ও সমন্বয় কমিটি’র দায়িত্ব পেয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে দর্শন বিভাগের সাদ বিন কাদের। তার বাড়ি পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের দক্ষিন গুথুমা গ্রামে। তার নানা জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল করিম মজুমদার খোকা মিয়া ও মামা বর্তমান উপজেলা আওয়ামীলীগ সভাপতি এনামুল করিম মজুমদার বাদল।
সংগঠন সূত্র জানায়, দেশের ৮টি বিভাগে নির্বাচনকালীন সময়ে দায়িত্ব পালন করার জন্য ছাত্রলীগের ১৬ নেতাকে এই কমিটিতে রাখা হয়েছে। সোমবার রাতে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চোধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। চট্টগ্রাম বিভাগে সাদের পাশাপাশি সাজ্জাদ হোসেনকেও দায়িত্ব দেয়া হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, নবগঠিত এই কমিটিতে রংপুর বিভাগে প্রদীপ চৌধুরী ও আল-মামুন; রাজশাহী বিভাগে তন্ময় আহমেদ অভি ও আহসান হাবিব, খুলনা বিভাগে শওকুতুজ্জামান সৈকত ও লেখক ভর্টাচার্য, বরিশাল বিভাগে আল নাহিয়ান খান জয় ও ইয়াজ আল রিয়াজ, ময়মনসিংহ বিভাগে সোহান খান ও শামস ই নোমান, ঢাকা বিভাগে তানজিল ভূইয়া তানভীর ও আরেফিন সিদ্দিকী সুজন, সিলেট বিভাগে জহির খান ও খায়ের চৌধুরী দায়িত্ব পালন করবেন।
কমিটির বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন জানান, ‘তাদের নির্বাচনকালীন সমন্বয় কমিটির দায়িত্ব দেয়া হয়েছে। স্ব-স্ব বিভাগে ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলের (আওয়ামী লীগ) বিজয় নিশ্চিতের জন্য তারা কাজ করবেন।’

About alokitonoakhali