টি আর কাবিখা নেতাকর্মীকে না দিয়ে উন্নয়নের কাজ করেছি – এইচ এম ইব্রাহিম এমপি

সাইফুল ইসলাম রিয়াদঃ কথিত আছে টি আর কাবিখা উন্নয়নমূলক কাজে ব্যয় হয় না এটা নেতা কর্মীদের পেটে যায় আর এই কথার জবাবে নোয়াখালী-১ (চাটখিল -সোনাইমুড়ি ) আসনের জাতীয় সংসদ সদস্য ও নোয়খালী জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এইচ ইব্রাহিম বলেন, টি-আর কাবিখা নেতাকর্মীকে না দিয়ে উন্নয়নের কাজ করেছি।

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে টানা চারদিন ব্যাপী তৃনমূলের কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য  সাংসদ এইচ.এম.ইব্রাহিম নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে নৌকার পক্ষে কাজ করতে হবে।

এইচ.এম. ইব্রাহিম গত চার দিন ধরে কুলশ্রী ওমর আলী উচ্চ বিদ্যালয়, পাল্লা মাহবুব আদর্শ উচ্চ বিদ্যালয়, শোল্যা খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়,পরানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালীর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়, ফাওড়া উচ্চ বিদ্যালয় ও গতকাল রোববার সকালে মোহম্মদপুর আনোয়ার আলী আলিম মাদ্রাসা, বিকেলে কামালপুর মোঃ হাসেম উচ্চ বিদ্যালয় মাঠে তৃনমুলের কর্মীসভায় বক্তব্য রাখেন।

এসব কর্মীসভায় এইচ.এম.ইব্রাহিম এলাকায় শিক্ষা, বিদ্যুৎ, রাস্তা নির্মান, বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রদানসহ সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান। সভায় উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, সেক্রেটারী জাকির হোসেন জাহাঙ্গীর, আ’লীগ নেতা আতিক উল্যা বি এস সি, পৌর আওয়ামীলীগ সভাপতি ভিপি লিঠন, সাবেক ভিপি নিজাম উদ্দিন, আহম্মদ হোসেন সোহাগ, মাহফুজুর রহমান, মিজানুর রহমান বাবর,জেলা যুবলীগ নেতা বেলায়েত হোসেন, নজরুল দেওয়ান, ছাত্রলীগ নেতা সালা উদ্দিন সুমন, রাজিব হোসেন রাজু, নূর উদ্দিন উজ্জ্বল, স্বপন পাটোয়ারী প্রমুখ।

About editor