সাম্প্রতিক




তরুণ চিত্র পরিচালক রাকিবের সমাজ সচেতনতা মূলক স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ‘রং টার্ন’

আলোকিত নোয়াখালী: alokitonoakhali | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৫. ফেব্রুয়ারি. ২০১৯ | মঙ্গলবার

তরুণ চিত্র পরিচালক রাকিবের সমাজ সচেতনতা  মূলক স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ‘রং টার্ন’


ভি বি রায় চৌধুরী ঃ লক্ষ্মীপুরের কৃতি সন্তান, তরুন চিত্র প্রযোজক ও পরিচালক লক্ষ্মীপুর সদর উপজেলার ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাসির উদ্দিনের জেষ্ঠ সন্তান রাকিব সারোয়ার।

তিনি নতুন প্রজন্মের শিক্ষার্থীদের ভবিষ্যত জীবনের উপর ভিত্তি করে সামাজিক প্রতিবন্ধকতা নিয়ে নির্মান করছেন একটি সল্পদৈর্ঘ ফিল্ম যাহার নাম ‘রং টার্ন’। এই চলচ্চিত্রটির নির্দেশনাও দিয়েছেন রাকিব সারোয়ার। গল্প প্রসংগে জানতে চাইলে রাকিব বলেন, এটি সম্পুর্ন সমাজ সচেতনতামূলক গল্প নিয়ে নির্মিত, এই চলচিত্রটি একত্রে বসে ছাত্র, শিক্ষক, পরিবার এবং সমাজের ছোট বড় সকলে দেখার উপযোগি করে নির্মান করা হয়েছে। যেখানে রয়েছে চমৎকার একটি ম্যাসেজ। সমাজের সকল স্তরের জনগণের কাছে ছবিটি সমাদৃত হবে বলে আমার বিশ্বাষ।
এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কামরুল ইসলাম, মো: ইব্রাহিম, জামাল উদ্দিন, শাহজাদী আফরোজ ডেইজী, রেদওয়ান রঞ্জু, মোবারক, আহাদ, মিতুল, কানিজ ও রিতা। ইতোমধ্যেই ছবিটির শুটিং সম্পুন্য হয়েছে। চলছে পোষ্ট প্রোডাকশনের কাজ। খুব শীর্ঘই ছবিটি জনপ্রিয় কোন ইউটিউব চ্যানেল অথবা স্যাটেলাইট চ্যানেলে প্রচার করা হবে।
পরিশেষে এপ্রতিবেদক চিত্র পরিচালক রাকিব সারোয়ার এর নিকট তার শিক্ষাগত যোগ্যতা সমন্ধে জানতে চাইলে তিনি বলেন, সর্বশেষ কুমিল্লা পলিটেকনিক থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং পাশ করেছি।

এই বিভাগের আরো খবর Posts