নোয়াখালী কোম্পানীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার


মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি।
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে নবম শ্রেণির ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্ত কামরুল হাসান বিপ্লব (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।
সোমবার সকালে ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এর আগে রোববার রাতে ধর্ষণের ঘটনা ঘটে। তবে স্থানীয়ভাবে জানা যায়, এর আগেও একই যুবক এ ছাত্রীকে একাধিকবার ধর্ষণের চেষ্টা করে।
মামলা সূত্রে জানা গেছে, রোববার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ভিকটিম তাদের ঘর থেকে বের হয়। এ সময় আগে থেকে ওঁৎপেতে থাকা বিপ্লব ভিকটিমকে জোরপূর্বক তুলে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে বিপ্লবকে আটক করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভিকটিমকে উদ্ধার ও বিপ্লবকে গ্রেপ্তার করে।
ভিকটিমের বাবা অভিযোগ করে বলেন, ভিকটিম স্থানীয় পেশকারহাট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়ে। বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে বিপ্লব প্রায় সময় ভিকটিমকে উত্ত্যক্ত করত। বিপ্লবের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সে এ ঘটনা ঘটিয়েছে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোস্তাফিজুর রহমান জানান, স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ধর্ষককে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে এবং ধর্ষিতার মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

About alokitonoakhali