সাম্প্রতিক




নোয়াখালী বেগমগঞ্জে ডা: রাজন হত্যার মামলা ও বিচারের দাবীতে সড়ক অবরোধ বিক্ষোভ মিছিল

আলোকিত নোয়াখালী: alokitonoakhali | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১৭. মার্চ. ২০১৯ | রবিবার

নোয়াখালী বেগমগঞ্জে ডা: রাজন হত্যার মামলা ও বিচারের দাবীতে সড়ক অবরোধ বিক্ষোভ মিছিল


মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি।
বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার ও নোয়াখালীর বেগমগঞ্জ কৃতি সন্তান ডা: রাজন কর্মকার হত্যার মামলা ও বিচারের দাবীতে সড়ক অবরোধ বিক্ষোভ মিছিল করছে তার পরিবার ও এলাকাবাসী ।
রোবাবার বিকালে উপজেলার চৌমুহনী – মাইজদি সড়কে এ অবরোধ সৃষ্টি করে মৃত্যুর রহস্য উদঘাটনের ও বিচারের দাবীতে ক্ষুব্ধ হয়ে স্থানীয় এলাকাবাসী।
এ সময় হত্যার মামলা রুজুসহ সঠিক তদন্তের দাবী জানান নিহত রাজরেন মা, তিনি আরো বলেন বিয়ে পর থেকে রাজনের সাথে তার স্ত্রীর বিভিন্ন সমস্যা দেখা দেয়, এ নিয়ে দু’পরিবারে একাধি শালিস বৈঠক হয়। নানা কারনে রাজন তার স্ত্রী সাথে মিল ছিল না। রাজনকে এর আগে কয়েক বার হত্যা হুমকি দিয়েছে তার স্ত্রী কৃষ্ঞা কাবেরী, আজ রাজন নিহত হয়েছে, এমন সংবাদ পেলে পরিবারে শোকে ছায়া নেমে আসে।
পরে বিকালে নিহতের আত্মীয় স্বজন ও এলাকাবাসী একত্রি হয়েছে হত্যার কারন ও বিচারের দাবীতে সড়ক অবরোধও বিক্ষোভ মিছিল করে। সড়ক অবরোধের সংবাদ পেয়ে বেগমগঞ্জ মডেল থানা ওসি পুলিশ সঙ্গী ফোর্স নিয়ে অরোধকারীদের শান্ত করে সড়ক অবরোধ তুলে দেয়।
রাজন একলাশপুর ইউনিয়নের কর্মকার বাড়ির মাষ্টার সুণীল কর্মকারের পুত্র রাজন কর্মকার ২০১৬ বিয়ে করে বর্তমান সরকারে খাদ্য মন্ত্রী সাধর চন্দ্র কর্মকারের জমষ মেয়ে কৃষ্ঞ কবেরী সাথে তার বিয়ে হয়। তাদের ঘরে একটি সন্তান রয়েছে।
নিহতের এক আত্মীয়রা জানান, বিভিন্ন অজুহাতে তাদের পরিবারের অশান্তি দেখা দেয়, তবে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়েছে। বিয়ে পর থেকে তাদের বিরোধ থাকায় এ ঘটনা ঘটছে বলে তিনি জানান, একেই সাথে তিনি রাজন নিহতের ঘটনার সঠিক তদন্ত ও বিচারের জন্য প্রধানমন্ত্রীর হস্তপেক্ষ চান।

এই বিভাগের আরো খবর Posts