নোয়াখালী সুবর্ণচরে ফের গণধর্ষণ ঘটনায় আটক ২

মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি।
চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ভোট করায় ছয় সন্তানের এক গৃহবধূর (৩৫) গণধর্ষণের শিকার হওয়ার ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।
আজ সোমবার দুপুরে চরজুবলী ইউনিয়নের উত্তর বাগ্যা গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন ওই গ্রামের নূর আলমের ছেলে ইউছুফ (৪২) ও আব্দুল খালেকের ছেলে আবুল বাসার (৩০)।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন চৌধুরী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে দুপুরে তার নেতৃত্বে উত্তর বাগ্যা গ্রামে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকায় আবুল বাসার ও ইউছুফকে আটক করা হয়। মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।
গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই নারী ও তার স্বামী মোটরসাইকেল যোগে নিজেদের বাড়িতে যাচ্ছিলেন। পথে উত্তর বাগ্যা এলাকায় তালা প্রতীকের প্রার্থীর সমর্থক ইউসুফ মাঝির নেতৃত্বে ১০-১২ জন তাদের গতিরোধ করে মারধর করে। এ সময় বেচু মাঝি, বজলু ও আবুল বাসার ওই নারীর স্বামীকে আটকে রেখে তাকে পার্শ্ববর্তী রুহুল আমিনের মৎস্য খামারে নিয়ে ধর্ষণ করে। পরে তার স্বামীর চিৎকারে এলাকার লোকজন গিয়ে তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

About alokitonoakhali