ফেনী শিল্পকলায় হিপহপ ফেস্টে তারুণ্যের বাঁধ ভাঙ্গা উচ্ছ্বাস


স্টাফ রিপোর্টার :
ফেনী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে শুক্রবার সন্ধ্যায় প্রথমবারের মত আয়োজিত হিপহপ ফেস্ট তারুণ্যের মিলন উৎসবে রূপ নেয়। শত শত তরুণ নেচে-গেয়ে উৎসবটি উপভোগ করে। এ অনুষ্ঠানের মধ্য দিয়ে ফেনী হিপহপ এর আত্মপ্রকাশ হয়। ‘মাদককে না বলুন’ শ্লোগান নিয়ে ব্যতিক্রমী এ আয়োজন করে ফেনীর ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন পায়রা শিশু কিশোর সংগঠন। মিডিয়া পার্টনার ছিল দৈনিক ফেনীর সময়। পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উৎসবের উদ্বোধন করেন। পায়রা শিশু কিশোর সংগঠনের সভাপতি জাহিদ হোসেন বাবলুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী এবং দৈনিক ফেনীর সময় সম্পাদক ও পায়রার উপদেষ্টা মোহাম্মদ শাহাদাত হোসেন। ফেনী হিপহপ নিয়ে বিস্তারিত তুলে ধরেন আরাফ আল জাহিদ সৌজন্য ও সিফাত আল মোস্তাকিম।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার বলেন, যা কিছু ভালো তা হচ্ছে ধর্ম। আর যা কিছু মন্দ তা হচ্ছে অধর্ম। শিল্প-সংস্কৃতির চর্চার মধ্য দিয়ে তরুণরা মন্দকে পরিহার করে ভালোর আরাধনা করে।
তিনি বলেন, এর মধ্য দিয়ে তরুণরা মাদকের বিরুদ্ধে সোচ্চার হলে আয়োজন স্বার্থক হবে। তিনি ব্যতিক্রমী এ আয়োজনের প্রশংসা করেন।
আয়োজকদের অনুরোধে পুলিশ সুপার রোহিঙ্গাদের নিয়ে তার করা গানটি পরিবেশন করেন। এছাড়া ফেনী হিপহপ এর সদস্য এম.সি আলী, রিফ রোজার, এম.সি ম্যাক, আবদুল্লাহ ও লিটেল জ্যাম, অতিথি শিল্পীদের মধ্যে মি. জাজ, রিয়েল স্ট্রোম, রাফসান আহমেদ আরিফ, সম্রাট সিজ, ফুয়াদ ইরফান ও ডিজে মেথিউন গান পরিবেশন করেন।

About alokitonoakhali