বেগমগঞ্জে মোটরসাইকেল-ক্যাভার্ডভ্যান সংঘর্ষে কাতার প্রবাসী নিহত


আজিজ আহমেদ
নোয়াখালীপ্রতিনিধি
নোয়াখালীর বেগমগঞ্জে মোটরসাইকেল-ক্যাভার্ড ভ্যান সংঘর্ষের ঘটনায় এক কাতার প্রবাসী মোটরসাইকেল আরোহী নিহত ও অপরজন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে বেগমগঞ্জ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের মিয়ারপোল নামকস্থানে।নিহত মোটরসাইকেল আরোহী মোঃ আজমির হোসেন (৩০) এর বাড়ি নোয়াখালীর চরমটুয়া ইউনিয়নে। সে ওই ইউনিয়নের ভর্মপুর গ্রামের পাটোয়ারী বাড়ির মমিন উল্লা পাটোয়ারীর ছেলে এবং আহত অপর আরোহী মোঃ হাসান একই বাড়ির মোহাম্মদ উল্লা পটোয়ারীর ছেলে।

নিহত আজমিরের বড় ভাই হাফেজ মোস্তফা পাটোয়ারী জানায়, তার ছোট ভাই আজমির হোসেন দু’দিন আগে সোমবার কাতার থেকে দেশে আসে।এরপর সেনবাগের ছমির মুন্সির হাট বাজারের ব্যবসায়ী পপি এন্টারপ্রাইজের মালিক বাহার উল্লার জন্য কিছু উপটোকন (চালানি)নিয়ে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে সেনবাগের ছমির মুন্সির হাট বাজারের দিকে রওয়া দিয়ে বেগমগঞ্জের মিয়ারপোল নামকস্থানে পৌঁছলে একটি ক্যাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হলে আজমির হোসেন ও হাসান গুরুতর আহত হয়।

এসময় স্থানীয়রা তাদের দুইজনকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজমিরকে মৃত ঘোষণা করেন। আজমিরের ৮ মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে।

About alokitonoakhali