মহিলা ভাইস চেয়ারম্যান পদে রামগতিতে আবাও আলোচনার শীর্ষে মীর মর্জিনা


বাবলু বাংলা ক্রাইম রিপোর্টার, লক্ষ্মীপুরঃ
লক্ষ্মীপুর রামগতি উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আবারও আলোচনায় এসেছেন জেলার রামগতি উপজেলার বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মীর মর্জিনা বেগম।এরে মধ্যে শুরু হয়েছে তার সমর্থদের মাঝে প্রচার প্রচারনা, সকলেরর মাঝে চলছে জল্পনা কল্পনা,কে হবে এবারের রামগতি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান,সকলের দাবি সু শিক্ষিত ও সমাজ সেবক এবং বর্তমান এম.পি মেজর (অবঃ) আব্দুল মান্নান আস্থাভাজন এবং বিশ্বস্ত রাজনৈতিক কর্মি। মীর মর্জিনা বেগম কে রামগতি উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে আবাও দেখতে চাই উপজেলা বাসী।
সম্প্রতি রামগতি উপজেলা নির্বাচনে আলোচনার হাওয়ায় দুলছে উপজেলার এই সফল জনপ্রতিনিধি। মীর মর্জিনা বেগম শিক্ষাদীক্ষা,সমাজসেবা,দানদক্ষিনায় এলাকায় সকল মানুষের কাছে পরিচিতও গ্রহনযোগ্যতা ব্যাক্তি, দুস্ত ও অসহায় মানুষ জনেরপাশে তিনি সবসময় পাশে থাকেন।
২০১৪ সালের মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে উপজেলার ৬২ কেন্দ্রে ১ম স্হান অর্জন করে বিজয়ী হয়ে এখন অবধি দায়িত্বে আছেন।
সফল এই জনপ্রতিনিধি প্রথমে রামগতি উপজেলার সিলেকসনের মাধ্যমে ৫ বছর ১৯৮৫ সাল থেকে ১৯৯০ পর্যন্ত ইউনিয়ন সদস্য (সংরক্ষিত ইউ পি সদস্য) ছিলেন এবং
১৯৯৫ সাল থেকে টানা ১৪ বছর ইউনিয়ন পরিষদের সদস্য ছিলেন।
২০০৮ সালের রামগতি উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উল্লেখযোগ্য ভোটে ২য় অবস্হানে অর্জন করেনন।
মীর মর্জিনা বেগম রাজনৈতিক জীবনে
বিকল্পধারা বাংলাদেশ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি।
উপজেলার সফল মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে ডেভেলপমেন্ট রিসার্চ ফাউন্ডেশন থেকে স্বর্ণপদক অর্জন,
বাংলাদেল শিল্প সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ থেকে সমাজ সেবায় হাজী মোহাম্মদ মহসীন স্বর্ণপদক, নেলসন মেন্ডেলা স্বর্ণপদক অর্জন সহ নারী জাগরনের এজকন সফর নারী।
সাংবাদিদের সাথে আলাপকালে, তিনি আরও বলেন,মানুষের সেবা করা আমার কাজ। নিজের অর্থায়নে দলমত নির্বিশেষে অসুস্থ্য ব্যক্তিদের চিকিৎসা প্রদান সহ প্রতি বছর এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ,মাদ্রাসা,মোকতবসহ, অসহায় গরিব দু:খীদের মাঝে নগদ অর্থসহ শাড়ীলঙ্গী বিতরন করে অসহায়দের পাশে থেকে মানব সেবা করা আমার মুল উদ্যেশ্য। তাই লক্ষ্মীপুর রামগতি উপজেলা বাসির দাবি হিসেবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবারও নির্বাচন করে নির্বাচিত হবো।

About alokitonoakhali