র‌্যাবের হাতে হত্যা মামলার আসামী গ্রেফতার


গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার হাজিগঞ্জ বাজার থেকে হত্যা মামলার আসামী মো: আবুল কালামকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১। মঙ্গলবার বিকেলে বেগমগঞ্জ থানা পুলিশের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করে। কালাম একই উপজেলার মৃত শামসুল হকের পুত্র।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক নরেশ কুমার চাকমা সাংবাদিকদের জানান, বেগমগঞ্জ থানার সোহাগ হত্যা মামলার এজাহারভুক্ত আসামী আবুল কালামকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

মামলার বিবরণী সূত্রে জানা যায়, আসামী আবুল কালামসহ তার সঙ্গে থাকা কয়েকজন বেগমগঞ্জ উপজেলার আমানতপুর গ্রামের বায়তুন নূর জামে মসজিদের সামনে সম্প্রতি প্রকাশ্য দিবালোকে সুলতান মাহমুদ (সোহাগ)কে ফিল্মি স্টাইলে কুপিয়ে হত্যা করে। পরে এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করলেও পুলিশ কোন রহস্য উদঘাটন ও কোন আসামী গ্রেফতার করতে না পারায় পরবর্তীতে মামলাটি পুলিশ ইনভেস্টিগেশন বুরোর (পি.বি.আই) কাছে হস্তান্তর করা হয়।

র‌্যাব জানায়, উক্ত আসামী মামলা দায়ের করার পর থেকে গ্রেফতার এড়ানোর লক্ষ্যে পলাতক অবস্থায় বিভিন্ন জায়গায় আত্মগোপন করে ছিল। পরে গোপন সংবাদ পেয়ে র‌্যাব তাকে গ্রেফতার করে।

About alokitonoakhali