লক্ষ্মীপুরে বিএনপির দু’গ্রুপের বিক্ষোভ


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির দু’গ্রুপের বিক্ষোভ ও মানববন্ধন করেছে দলটির নেতাকর্মীরা।

বুধবার সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাব ও দলীয় কার্যালয়ের সামনে পৃথক পৃথকভাবে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

সকাল সাড়ে ৯টার দিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর সমর্থকরা প্রেস ক্লাবের সামনে ও ১০টার দিকে দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল খায়ের ভূইঁয়ার সমর্থকরা এ কর্মসূচি পালন করে।

এ সময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ সভাপতি ছায়েদুর রহমান ছুট্টু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, যুবদল নেতা খালেদ মোহাম্মদ আলী কিরন, সৌরভ হোসেন ভূলু, শামছুল আহসান মামুন, ছাত্রদল নেতা মোসাদ্দেক হোসেন বাবর প্রমূখ।

অপরদিকে, জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, বিএনপি নেতা এডভোকেট আহমদ ফেরদৌস মানিক, যুবদল নেতা রশিদুল হাসান লিংকন, আবদুল আলিম হুমায়ুন, লোকমান হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি হারুনুর রশিদ ও সাধারণ সম্পাদক মাহাবুব আলম মামুন প্রমূখ।

এ সময় উভয় স্থানে জেলা, উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About editor