সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে চায় চাটখিলের বাদুলী গ্রামবাসী

নিজস্ব সংবাদদাতাঃ একের পর এক সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ট হয়ে এবার প্রতিরোধের ডাক দিয়েছে চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের বাদুলী গ্রামবাসী। শনিবার বিকেলে স্থানীয় ঈদগাহ মাঠে গ্রামবাসীর আয়োজনে এক সন্ত্রাস, জঙ্গিবাদ,মাদক বিরোধী সমাবেশে তারা এই ডাক দেন।

বক্তারা বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী এলাকা ভিত্তিক জঙ্গি, মাদক, সস্ত্রাস বিরোধী সমাবেশের অংশ হিসেবে আজকে আমাদের এই আয়োজন। আপনারা জানেন মুক্তিযুদ্ধে যেমন দেশের আপামর জন সাধারন ঐক্যবদ্ধ ভাবে যুদ্ধ করে স্বাধীনতা এনেছে ।

তেমনি এই গ্রাম থেকে মাদক নির্মূলে ছাত্র, যুব সমাজসহ সবাইকে সামাজিক আন্দোলন গড়ে তোলে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে হবে।
মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ কারো একক সমস্যা নয়। এটি একটি সামাজিক সমস্যা। পুলিশ এবং জনগণের সম্পৃক্ততা ও সহযোগিতা ছাড়া জঙ্গি, মাদক, সন্ত্রাস দমন ও নির্মূল করা যাবে না। আজকে আমাদের এইখানে চৌকস পুলিশের দায়িত্বশীল ব্যক্তিরা উপস্থিত আছেন। আইন শৃঙ্খলা রক্ষায় তাদের ভূমিকা অপরিসীম, আমাদের চৌকস পুলিশ বাহিনী ইতোপূর্বে সারাদেশে অগ্নি সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখে ব্যপক ভূয়সী প্রংশসা পেয়েছে। তারা আমাদের বলেছেন,সন্ত্রাস নির্মুলে যেকোন পরিস্থিতিতে তারা আমাদের সাথে থাকবে এবং জনগণকে সর্বাত্মক সহযোগিতা দিয়ে যাবে।

বক্তারা আরও বলেন, বাদুলী গ্রাম শান্তির গ্রাম। এখানে কেউ সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত হয়ে গ্রামে অশান্তি সৃষ্টি করতে পারবে না।
তারা জানান, গত কয়েক বছর থেকে তাদের গ্রামের কিছু সন্ত্রাসীদের সহযোগীতায় বাহিরের সন্ত্রাসীরা গ্রামের মানুষকে জিম্মি করে একের পর এক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যায়।
সন্ত্রাসীরা কখনো জমি দখল, পুকুর দখল, ভিটাবাড়ি দখল সহ নানারকম হামলা করে গ্রামবাসীর জীবন বিষিয়ে তুলেছে।

আওয়ামীলীগ নেতা মোজাপ্পর আহমেদ মানিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, খিলপাড়া পুলিশ ফাড়ি ইনচার্জ প্রিয় দশ চৌধুরী,খিলপাড়া ইউপি ৯ নং ওয়ার্ড মেম্বার মোঃ হোসেন,সমাজকর্মী আনিছুর রহমান, ব্যাবসায়ী কামরুল ইসলাম, গোলাম কুদ্দুস জাপর,ঈমাম হোসেন, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

About alokitonoakhali