সরকারি মুজিব কলেজে “বন্ধন”নামে সম্প্রীতিমূলক সংগঠনের যাত্রা শুরু

নোয়খালীর কোম্পানীগঞ্জে সরকারি মুজিব কলেজের সাবেক শিক্ষার্থীদের (স্নাতক ও স্নাতকোত্তর) নিয়ে সরকারি মুজিব কলেজের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় উদ্ভুদ্ধ ও সার্বিক সহযোগিতার প্রয়াসে “বন্ধন” নামে একটি সম্প্রীতিমূলক সংগঠনের যাত্রা শুরু করে।

শনিবার বিকেল চারটায় সরকারি মুজিব কলেজের হল রুমে ২০১৫ থেকে ২০১৯ পর্যন্ত সরকারি মুজিব কলেজের সাবেক শিক্ষার্থী যারা বর্তমানে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে স্নাতক ও স্নাতকোত্তরে অধ্যয়নরত আছেন তাদের নিয়ে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে মধ্য দিয়ে এই সংগঠনের যাত্রা শুরু করে। পরে সকলের সম্মতিক্রমে আহবায়ক কমিটি গঠন করা হয়।
সংগঠনের আহবায়ক মনোনিত করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সরকারি মুজিব কলেজের সাবেক শিক্ষার্থী-১৬ ব্যাচের আজহারুল কবির নিলয়কে সদস্য সচিব হিসেবে ইকবাল হোসেন টিটু( চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়)।

এছাড়াও যুগ্ম আহবায়ক সজিব ভৌমিক( জগন্নাথ বিশ্ববিদ্যালয়), মাইনুল ইসলাম সৈকত( চট্রগ্রাম কলেজ)
এছাড়াও কার্যকরী সদস্যদের মধ্যে রয়েছেন কাজী রেদোয়ানুল( রাজশাহী বিশ্ববিদ্যালয়), সায়েমা আক্তার মনি ( স্বিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয় কলেজ), সামিয়ায়ে জহুরা( নোয়াখালী কলেজ),মাজেদুর রহমান তালিব( ঢাকা বিশ্ববিদ্যালয়), সুষ্মিতা ভৌমিক( ন্যাশনাল মেডিকেল কলেজ), আয়েশা সিদ্দিকা ( চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়),নুর জাহান সূরভী( জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়), মাজহারুল ইসলাম ( শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), মোঃ শাহাদাত হোসেন নিশাদ( তিতুমীর কলেজ), শামিম ইমতিয়াজ তিতুমীর কলেজ,আনোয়ার হোসেন( ঢাকা কমার্স কলেজ)।

উল্লেখ্য আগামী পবিত্র ঈদুল আযহার পরে ঈদপ্রীতি অনুষ্ঠানের মধ্য দিয়ে পূর্নাঙ্গ কমিটি করার কথক রয়েছে।

About alokitonoakhali