৯ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা সফর, ১৪৩৯ হিজরী, ২৪শে অক্টোবর, ২০১৭ ইং
২৪শে অক্টোবর, ২০১৭ ইং

সহায়ক সরকার ছাড়াই বিএনপি নির্বাচনে আসবে: ওবায়দুল কাদের


আতয়ার মনিরঃ সহায়ক সরকার ছাড়াই বিএনপি নির্বাচনে আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, সহায়ক সরকার ছাড়াই বিএনপি নির্বাচনে আসবে। তারা আন্দোলনের ডাক দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে। বেহাল রাস্তার চাইতে বিএনপির অবস্থা আরও খারাপ।

সোমবার সকাল ১১ টায় বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির আন্দোলন করার সক্ষমতা তাদের কতুটুকে আছে তা জানি না, তবে এতটুকু জানি যে, দেশের জনগণ তাদের সঙ্গে নেই। যদি জনগণ তাদের সঙ্গে থাকতো তাহলে ঘোষণা দিয়ে দুই চারশ’ লোকজন নিয়ে ঢাকা শহরে মিছিল বের করতে পারতো।

মন্ত্রী বলেন, অতিবৃষ্টিতে রায়পুর-লক্ষ্মীপুর ও বেগমগঞ্জ সড়কের যে ক্ষতি হয়েছে তা ১৫ দিন থেকে ১ মাসের মধ্যে সংস্কার করা হবে। এ কাজের জন্য ৯৪ কোটি টাকার প্রকল্প হাতে নেয়া হয়েছে।

পরে মন্ত্রী স্থানীয় চন্দ্রগঞ্জ বাজারে আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট চান।

এসময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য একে এম শাহজাহান কামাল, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের আহ্বায়ক এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।

Facebook Comments

Related posts

ভাঃ সম্পাদক মোঃ আলা উদ্দিন ০১৮১৪৭২১৮২২
সহ- সম্পাদক সাইফুল ইসলাম ০১৮১৮৫৯৬০৯৮
অনলাইন সম্পাদক এস এম রিয়াজ খান
উপদেষ্টাঃ মোহাম্মদ উল্লাহ পাটোয়ারি(মেয়র)
নিউজ পাঠানোর ঠিকানাঃ news@alokitonoakhali.com,
alokitonoakhali.news@gmail.com