সেনবাগের আতর ভূঁইয়া স: প্রা: বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরন


মোঃইব্রাহিম সেনবাগ নোয়াখালী প্রতিনিধি।
“শিক্ষিত মা এক সুরভিত ফুল- প্রতিটি ঘর হবে এক একটি স্কুল” এ শিরোনামে সেনবাগের বীরকোট আতর ভূঁইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া প্রতিষ্ঠানটির দু’জন শিক্ষিকার বিদায়ী সম্মাননা এবং নতুন দুইজন শিক্ষক কে বরন, দুইজন জিপিএ-৫ প্রাপ্ত কৃতিছাত্র কে সম্মাননা, মা সমাবেশ ও ১৩০জন ছাত্র/ ছাত্রীকে স্কুল ব্যাগ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সমাজসেবক আবুল কাশেম টিএন্ডটির সভাপতিত্বে ও মাষ্টার জসিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সংবাদপত্র হকার্স সমিতির সভাপতি মো: বাহার মিয়া। উদ্ভোধক হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কেশারপাড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল হক সুমন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকাস্হ সেতুবন্ধনের সভাপতি ইউনুছ পাটোয়ারী বাচ্চু,মার্কেন্টাইল ব্যাংক কানকিরহাট শাখা ব্যবস্হাপক নাজিম উদ্দিন,সেনবাগ প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম এ আউয়াল, সমাজসেবক ওবায়দুল হক ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মো: আলমগীর হোসেন।স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবদুল হক।
পরে সেনবাগ উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি পুরোঅনুষ্ঠানকে প্রানবন্ত করেতোলে।
অনুষ্ঠানে স্হানীয় জনপ্রতিনিধি, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,অভিভাবক, শিক্ষক/শিক্ষিকা, ছাত্র/ ছাত্রী,স্হানীয় নারী- শিশু সহ সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

About alokitonoakhali