সেনবাগের তিনপুকুরিয়ায় হাইওয়ে পুলিশের ধাওয়া সিএনজি – বাস সংঘর্যে নিহত -২ আটক -১


মোঃইব্রাহিম সেনবাগ নোয়াখালী প্রতিনিধি।
ফেনী নোয়াখালী মহাসড়কের সেবারহাটস্হ তিনপুকুরিয়া নামকস্হানে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি -বাস সংঘর্যে ২ জন নিহত হয়েছে। নিহতরা হলেন,সিএনজি যাত্রী আলেয়া বেগম (৩২) সিএনজি চালক ইসমাইল হোসেন প্রকাশ আক্তার (৩৫)। এতে হাইওয়ে পুলিশের এসআই অচিন্ত কুমার দে (৪৮) নিহত মহিলার স্বামী আলা উদ্দিন (৪০) ও তার শিশু কন্যা মীম (৫)গুরুতর আহত হয়েছেন। পুলিশের উপর হামলার ঘটনায় রাজারামপুরের আওয়ামীলীগ নেতা শওকত হোসেন (৫০) কে আটক করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর সোয়া একটার দিকেরাস্তার মাথা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি নাম্বারবিহীন সিএনজি ও চৌমুহনী থেকে ছেড়ে আসা শাহী পরিবহন সেবারহাটের দিকে যাচ্ছিলো। সেবারহাটের আগে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি টি ঘুরিয়ে নেয়ার সময় একটি দাঁড়ানো মটরসাইকেল ও শাহী পরিবহনের সাথে প্রচন্ড ধাক্কা লেগে সিএনজিটি উল্টে যায়। এতে সিএনজির উপরি অংশ খুলে চুর্ণ বিচুর্ণ হয়ে স্পটে আলেয়া বেগম ও চালক আক্তার নিহত হয়। এসময় স্হানীয়রা গুরুতর আহত আলা উদ্দিন ও মীমকে উদ্বার করে প্রথমে দাগনভূইয়া ও পরে ফেনীর একটি ক্লিনিকে ভর্তি করেন। বিকেল সাড়ে ৩ টায় পিতা কন্যার অবস্হার অবনতি হলে চট্রগ্রামে চিকিৎসার জন্য নিয়ে যান স্বজনরা।
স্হানীয়রা জানান, হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হবার ঘটনায় উত্তেজিত স্হানীয় জনতা হাইওয়ে পুলিশের এসআই অচিন্ত কুমার দে সহ পুলিশের উপর হামলা চালায়। এতে তিনি আহত হন।
খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহজাহান শেখ ও সেনবাগ থানার ওসি মো: মিজানুর রহমানের নেতৃত্বে ঘটনাস্হলে অতিরিক্ত ফোর্স মোতায়েন করে পরিস্হিতি নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় আ’লীগ নেতা শওকত হোসেন কে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহজাহান শেখ। অপর দিকে নিহত আলেয়া বেগমের স্বামীর বাড়ী মোহাম্মদপুর ইউপির দ: রাজারামপুর লেদু মিয়ার নতুন বাড়ীতে এবং সিএনজি চালক আক্তারের নবীপুর ইউপির চন্দেরহাটস্হ গ্রামের বাড়ীতে চলছে কান্নার রোল।

About alokitonoakhali