সেনবাগে অস্ত্র, গুলি ও ইয়াবা সহ ২ সন্ত্রাসী গ্রেফতার

মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি
সেনবাগের শীর্ষ সন্ত্রাসী ৮ মামলার আসামী আবু সুফিয়ান(৩২) ও আনোয়ার হোসেন তারেক (২২)কে থানা পুলিশ অভিযান চালিয়ে একটি এলজি ১১ রাউন্ড গুলি ৩ টি ককটেল ও ১৪০ পিচ ইয়াবা সহ গ্রেফতার করেছে। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ থানার এএসআই কাউসার মোহাম্মদপুরে এ অভিযান পরিচালনা করেন। সন্ত্রাসীরা এসময় পুলিশের নিকট আত্মসমর্পন না করায় সেনবাগ থানার ওসি (ভারপ্রাপ্ত) আব্দুল আলী পাটোয়ারীর নেতৃত্বে এসআই গৌর সাহা,এসআই আব্দুল বাতেন,এসআই জসিম,এএসআই সমর বড়ুয়া,এএসআই জালাল,এএসআই ছালা উদ্দিন, এএসআই বাবুল সরকার সঙ্গীয় ফোর্স বৃদ্ধি করে উত্তর মোহাম্মদপুরে আবু সুফিয়ানের বসত ঘর ঘিরে ফেলে। এসময় সুফিয়ান ও তারেককে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। পরে পুলিশ তল্লাশী চালিয়ে সুফিয়ানের ঘর থেকে একটি এলজি,১১ রাউন্ড গুলি,এক রাউন্ড গুলির খোসা, ৮০ পিচ ইয়াবা এবং তারেকের কাছ থেকে ৬০ পিচ ইয়াবা উদ্ধার করেন।
সুফিয়ান ওই গ্রামের মৃত জালাল আহাম্মদের পুত্র। তার বিরুদ্ধে বিভিন্ন আইনে ৮ টি মামলা রয়েছে। তারেক মধ্য মোহাম্মদপুরের চান মিয়া মেস্তরী বাড়ীর রমজান আলীর পুত্র।
সেনবাগ থানার ওসি (ভারপ্রাপ্ত) আবদুল আলী পাটোয়ারী রাতে গনমাধ্যমকে অস্ত্র,ইয়াবা ও গুলি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন,তাদের বিরুদ্ধে আলাদা দুটি মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হবে।

About alokitonoakhali