সেনবাগে বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলা চেয়ারম্যানে হলো জাফর আহম্মদ চৌধুরী


মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি।
উপজেলা পরিষদ নির্বাচনে নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নোয়াখালীর সেনবাগ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন নৌকা প্রতীকের প্রার্থী ও সেনবাগ উপজেলা আওয়ামীলীগের তিনবারের নির্বাচিত সভাপতি, জেডএ চৌধুরী গ্রুপের চেয়ারম্যান আলহাজ জাফর আহমেদ চৌধুরী।
বুধবার দুপুরে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এ পদের একমাত্র বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ও সানজি গ্রæপের চেয়ারম্যান লায়ন জাহাঙ্গীর আলম মানিক- স্ব-শরীরে জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ রবিউল আলমের কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়।
এর আগে বুধবার সকালে উপজেলার কাবিরপুর ইউপির সায়েস্তানগর গ্রামে লায়ন জাহাঙ্গীর আলম মানিক মহিলা কলেজ অডিটোরিয়ামে দলের সর্বস্তরের নেতাকর্মিদের নিয়ে লায়ন জাহাঙ্গীর আলম মানিক এক বিশেষ বৈঠকে মিলিত হন। এ বৈঠক শুরুর মধ্যে সেখানে হাজির হন- জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক ও নৌকা প্রতীকে প্রার্থী আলহাজ জাফর আহম্মদ চৌধুরী।
এসময় দলের বৃহত্তর স্বার্থে আতাউর রহমান ভূঁইয়া মানিক ও আলহাজ জাফর আহমেদ চৌধুরী, লায়ন জাহাঙ্গীর আলম মানিককে তার মনোনয়নপত্র প্রত্যাহারের অনুরোধ করে বক্তব্য রাখেন।
পরে দলীয় এ সভায় লায়ন জাহাঙ্গীর আলম মানিক তার মনোনয়নপত্র আনুষ্ঠানিক ভাবে প্রত্যাহারের ঘোষনা দেন।
পরে আলহাজ্ব জাফর আহমেদ চৌধুরী লায়ন জাহাঙ্গীর আলম মানিককে ফুল দিয়ে বরণ করে নেন।
এসময় উপস্থিত নেতাকর্মিদের মাঝে স্ব¯িÍ দেখা দেয় এবং একে অপরের সঙ্গে কোলাকুলি করতে দেখা যায়।
উলেøখ্য- আগামী ৩১ মার্চ চতুর্থ দাপের নির্বাচনে সেনবাগ উপজেলা পরিষদ নির্বাচনে একাধিক প্রার্থী থাকায় পুরুষ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

About alokitonoakhali