সেবা চিরন্তনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও সচেতনতা মূলক সেমিনার


আলা উদ্দিনঃ গত ২২ সেপ্টেম্বর রোজ শনিবার নোয়াখালীর চাটখিলে সেবা চিরন্তনের উদ্যোগে কড়িহাটি উচ্চ বিদ্যালয় মাঠে কড়িহাটি উচ্চ বিদ্যালয় ও কড়িহাটি ছালেমিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসায় যৌথভাবে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্ত সম্পর্কিত সচেতনতা মূলক সেমিনারের আয়োজিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশর আইন অঙ্গনে সুপ্রতিষ্ঠিত ও সুপরিচিত নাম, সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ব্যারিস্টার ওমর ফারুক।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ডাঃ এম. এ নোমান (সভাপতি বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এসোসিয়েশন এবং সভাপতি বি.এম.এ ও স্বাচিপ নোয়াখালী জেলা)

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেনঃ খন্দকার জাহাঙ্গীর আলম দুলাল ( উপদেষ্টা ও আজীবন সদস্য সেবা চিরন্তন, সভাপতি কড়িহাটি কেন্দ্রীয় জামে মসজিদ ও তালতলা মহিলা আলীম মাদ্রাসা), নুরুল আমিন শাকিল ( উপদেষ্টা ও আজীবন সদস্য সেবা চিরন্তন, চেয়ারম্যান ৯নং দেওটি ইউনিয়ন পরিষদ), ইব্রাহিম খলিল সোহাগ ( চেয়ারম্যান ৮ নং নোয়াখলা ইউনিয়ন পরিষদ), আমীর হোসেন বাহার পাটোয়ারী
( উপদেষ্টা ও আজীবন সদস্য সেবা চিরন্তন, সভাপতি পতিশ জাব্বারিয়া জামে মসজিদ)

সভাপতিত্ব করেনঃ জনাব দিলীপ চন্দ্র আচার্য্য (প্রধান শিক্ষক কড়িহাটি উচ্চ বিদ্যালয়)

উপস্থাপনা করেনঃ মোঃ রেজাউল করিম রাছেল (প্রধান শিক্ষক মাদার শেড্ একাডেমী, কড়িহাটি ও সাধারণ সম্পাদক সেবা চিরন্তন, পতিশ)

উক্ত অনুষ্ঠানের সম্মানিত প্রধান অতিথি হেলিকাপ্টার নিয়ে কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে অবতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে যোগদান করে এবং সার্বিক ভাবে সহযোগিতা করে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার জন্য ক্লাবের সকল সদস্য, উপদেষ্টা ও শুভানুধ্যায়ী এবং বিশেষ করে স্কুলের শিক্ষকবৃন্দ ও জুনিয়ার টিমকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

About alokitonoakhali