সোনাইমুড়ীতে আ’লীগ নেতা গুলিবিদ্ধ, আহত ১

আলোকিত নোয়াখালী: Senior Editor | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৬. জুলাই. ২০২০ | সোমবার

সোনাইমুড়ীতে আ’লীগ নেতা গুলিবিদ্ধ, আহত ১

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় পূর্ব শক্রতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক ইউনিয়ন আ’লীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।
গুলিবিদ্ধ নজরুল ইসলাম (৩৮), উপজেলার আমিশাপাড়া ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আমিশাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাওড়ি গ্রামের মোহাব হাজী বাড়ির মোবারক উল্যার ছেলে।
রবিবার (৫ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ৮নং সোনাপুর ইউনিয়নের সোনাপুর বাজারের ৫০ গজ পশ্চিমে আমিশাপাড়া সড়কে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, আমিশাপাড়া ইউনিয়নের আমিশাপাড়া বাজারে আধিপত্য বিস্তার ও বাজার ইজারা নিয়ে জাকির বাহিনীর প্রধান জাকির চাঁদা দাবি করলে এবং আমিশাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুমনকে শারীরিকভাবে লাঞ্ছিত করলে আ’লীগ নেতা নজরুল ইসলাম’র প্রতিবাদ করলে সন্ত্রাসী জাকির’র সাথে তার বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার জের ধরে রাত সাড়ে ৮টার দিকে জাকির বাহিনীর প্রধান জাকিরের গোলাগুলির এক পর্যায়ে আ’লীগ নেতা নজরুল ইসলাম গুলিবিদ্ধ হন। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে বজরা মেডিকেল পরে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে আমিশাপাড়া বাজারে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
ঘটনার পর থেকে অভিযুক্ত মো.জাকির হোসেন (৩৬), পলাতক রয়েছে। সে ৮নং সোনাপুর ইউনিয়নের হাসেমপুর গ্রামের রফিক মেস্তরীর ছেলে।
এ বিষয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ত্রাসী জাকির গুলি চালালে এ ঘটনা ঘটে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখে পুলিশ এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

এই বিভাগের আরো খবর Posts