সাম্প্রতিক




চাটখিলে তালিমুল কোরআন নুরানি মাদ্রাসার উদ্যেগে সবক ও বার্ষিক ফলাফল পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

আলোকিত নোয়াখালী: Senior Editor | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০৩. জানুয়ারি. ২০২১ | রবিবার

চাটখিলে তালিমুল কোরআন নুরানি মাদ্রাসার উদ্যেগে সবক ও বার্ষিক ফলাফল পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

মনির হোসেন সোহেল: ছোট ছোট কোমলমতি ও কোরআনের পাখিদের নিয়ে সবক ও বার্ষিক পরিক্ষার ফলাফল পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আজ ৩রা জানুয়ারি রবিবার সকাল ১০টায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলার সিংবাহুড়া গ্রামের চারদাড়ার পোল তালিমুল কোরআন নুরানি মাদ্রাসার উদ্যেগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

চাটখিল সরকারি কলেজের প্রভাষক জাবেদ আহমেদ পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। মাদ্রাসার প্রতিষ্ঠাতা, পরিচালক, নোয়াখালী জেলার মুক্তিযুদ্ধের সহকারী কমান্ডার ও আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি চাটখিল সরকারি কলেজের সাবেক অধ্যাপক গোলাম কিবরিয়া কায়কোবাদ এর সভাপতিত্বে মাদ্রাসা পাঙ্গনে ফলাফল ঘোষনা ও পুরস্কার বিতরণ করা হয়।

সবক ও ফলাফল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিংবাহুড়া গার্লস একাডেমির সভাপতি বদিউজ্জামান জামাল, নোয়াখালী জেলা পরিষদের সদস্য ইমরুল চৌধুরী রাসেল, চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান আবু তাহের ইবু, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি খন্দকার জাহাঙ্গির আলম দুলাল, মাওলানা গোলাম গাউস, ইসলাম পুর মাদ্রাসার সহকারী সুপার মাওলানা হাফেজ শহিদ উল্ল্যা, ইউনুস হালিমা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে বক্তারা দ্বীনি শিক্ষার উপর শিক্ষার্থীদের বিভিন্ন পরামর্শমুলক বক্তব্য দেন এবং মাদ্রাসার সার্বিক ব্যবস্থা ও অবকাঠামোগত উন্নয়নের আর্থিক আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানের আরও উপ্সথিত ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ন সসম্পাদক আরিফুর রহমান আরিফ, জেলা কৃষক দলের প্রকাশনা সম্পাদক ও চাটখিল উপজেলা কৃষক দলের সহসভাপতি রেজানুর পাটোয়ারি লিটন, যুবদলের সাংগঠনিকসম্পাদক সাইফুল ইসলাম জগলু, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবের হোসেন, মনিরুল ইসলাম পলাশ, সুমন হাদি, হিরন হাদি, বেল্লাল হোসেন প্রমুখ।

তালিমুল কোরআন নুরানি মাদ্রাসার সুপার মাওলানা ফয়সাল আহমেদ মেধা ভিত্তিক ফলাফল ঘোষনা করেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মেধা অনুসারে কৃতকার্যদের হাতে শিক্ষা উপকরণ মুলক পুরস্কার তুলে দেন।

এই বিভাগের আরো খবর Posts