সাম্প্রতিক




চাটখিলে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

আলোকিত নোয়াখালী: Senior Editor | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ০২. সেপ্টেম্বর. ২০২০ | বুধবার

চাটখিলে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 


সংবাদ  দাতাঃ চাটখিলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির( মামুনুর রশিদ মামুন গ্রুপ) ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে। ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বর্তমানে বিএনপি জাতীয় নির্বাহী কমটির সদস্য মামুনুর রশিদ মামুনের সমর্থিত উক্ত কর্মসূচিতে লোকের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত। পুলিশের ৪০ জনের বেধে দেয়া শর্তে পালন করা এই অংশের কেক কাটা ও আলোচনা সভায় পুলিশের বাধার মূখেও শত শত নেতা কমী ঢুকে পড়ে চাটখিল পৌর অডিটোরিয়ামে। মামুন সমর্থিতদের অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায় দীর্ঘদিন রাজনীতির বাহিরে থাকা বেশ কয়েকজন এক সময়ের ব্যপক জনপ্রিয় ছাত্রদলনেতাদের। নোয়াখালী জেলা সাংগঠনিক সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় এই

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকাস্থ চাটখিল উপজেলা জিয়া পরিষদের সভাপতি গোলাম মোস্তফা সেলিম।
এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, লিয়াকত গোসেন মামুন, জিএস ফরিদ, উপজেলা বিএনপির সহ সভাপতি ও খিলপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সাইফুল ইসলাম কিরন, পৌর বিএনপির সাধারন আহসানুল হক মাসুদ, আলা উদ্দিন ভুইয়া বেলায়েত হোসেন দীপু প্রমূখ ।
দলের এই সংকটময় মূহুত্বে উৎসব মূখর প্রতিষ্ঠা বার্ষিকী পালনে অংশ গ্রহনকারী নেতা কর্মীরা বলেছেন, মামুনুর রশিদ মামুনের নেতৃত্বে চাটখিল ও সোনাইমুড়ী বিএনপি সু সংগঠিত হচ্ছে।

এই বিভাগের আরো খবর Posts