সাম্প্রতিক




চাটখিলে “মানবতার ঠিকানা” সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু

আলোকিত নোয়াখালী: Senior Editor | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১৯. ফেব্রুয়ারি. ২০২১ | শুক্রবার

চাটখিলে “মানবতার ঠিকানা” সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু

সংবাদ দাতাঃ নোয়াখালীর চাটখিলে “মানবতার ঠিকানা” নামক একটি সামাজিক সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। এই সময় কেক কেটে উক্ত সংগঠনের অফিস উদ্বোধন করা হয়। চাটখিল পৌরসভার সুলতান মার্কেটস্থ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এলাকার বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ।

অত্র সংগঠনের সিনিয়র সদস্য বেলায়েত হোসেন বেলাল, নুরুল আলম খোকন, নুরুল আলম বাবুল,মোঃ মিজানুর রহমান মিজান,
নুর হোসেন লিটন, আলাউদ্দিন আলো এবং আলমগীর হোসেন এর সার্বিক অনুপ্রেরণায়
উক্ত অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন, আল মামুন, কামরুল ইসলাম পারভেজ, ওমর ফারুক,মিজানুর রহমান, মোঃ সোহাগ,শহিদুল ইসলাম, মোঃ রতন, মাসুদ আলম,হোসাইন রানা সহ দেশ বিদেশে অবস্থানরত অনেকেই।

উল্লেখ্য যে, ২০২০ সালের মার্চের শুরুতে করোনা কালীন সময়ে যখন সবকিছু স্থবির হয়ে গেছে ঠিক তখনই আর্তমানবতার প্রত্যয়ে সমাজের জন্য কিছু করার আকাঙ্ক্ষা নিয়ে দেশে বিদেশে অবস্থানরত এলাকার একদল যুবকের উদ্যোগে নিয়ে প্রবাসী এবং বিভিন্ন ব্যক্তিবর্গ থেকে অর্থ সংগ্রহ করে কাজ না থাকা এলাকার ১৫০ টি দিনমজুরের পরিবারের বাসায় খাদ্য সামগ্রী সহ বিভিন্ন উপহার প্রদান করেন।

পরবর্তীতে উক্ত সংগঠনের কাজের পরিধি আরো বৃদ্ধি করে অনেকের ঘর করার জন্য টিন কিনে দেওয়া, অসচ্ছলদের চিকিৎসার জন্য অর্থ প্রদান সহ বিভিন্ন সামাজিক কাজে অংশ গ্রহণ করে সংগঠনের সদস্যরা।

২০২০ সাল থেকে সংগঠনটির কার্যক্রম অব্যাহত থাকলেও আনুষ্ঠানিক ভাবে অফিসের উদ্বোধন করা হয় ১৭ ফেব্রুয়ারি ২০২১। এই সময় কেক কাটার পাশাপাশি দোয়ার আয়োজন করা হয়। অনুষ্ঠানে এলাকার সর্বসাধারণের উপস্থিতি ছিল দেখার মতো।

আয়োজকরা জানান, মানবতার সেবায় পরিচালিত “মানবতার ঠিকানা” সংগঠনের পূর্বের ন্যায় ভবিষ্যতেও ভালো কার্যক্রম গুলো অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে সংগঠনের পরিধি আরো বৃদ্ধি করে এলাকার সকল পেশা-শ্রেনি মানুষের কল্যাণে কাজ করা হবে। এই বিষয়ে আমরা সকলের সহযোগিতা কামনা করছি।

মানবতার ঠিকানা – Address of Humanity
ফতেপুর, চাটখিল পৌরসভা, নোয়াখালী, বাংলাদেশ
পেইজ আইডি – https://www.facebook.com/addressofhumanity

এই বিভাগের আরো খবর Posts