সাম্প্রতিক




রিকশাচালকের হাত ভেঙে দিলো ছাত্রলীগ নেতা

আলোকিত নোয়াখালী: Senior Editor | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১৩. ফেব্রুয়ারি. ২০২১ | শনিবার

রিকশাচালকের হাত ভেঙে দিলো ছাত্রলীগ নেতা

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে নাছির নামে এক রিকশাচালকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করা অভিযোগ উঠেছে মনোয়ার নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার লাহারকান্দী ইউনিয়নের মধ্য চাঁদখালী গ্রামের বকশী হাজি বাড়িতে এই হামলার শিকার হন রিকশাচালক ও তার পরিবার। পরে এলাকাবাসী আহত নাছিরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান।

অভিযুক্ত মানোয়ার লাহারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ও পশ্চিম সৈয়দপুর গ্রামের মৃত মোহাম্মদের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার নাছিরের ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এ সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নগদ অর্থ ও টিন দেন ঘর নির্মাণের জন্য। ঘর নির্মাণ করতে গেলে ছাত্রলীগ নেতা মনোয়ার ও তার ভাই লোকজন নিয়ে তাদের জমি দাবী করে বাধা দিলে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে রিকশাচালক নাছিরের ডান হাত ভেঙে যায় ও তার ছেলে-মেয়ে আহত হয়।

এই মারামারির ঘটনা তীব্র নিন্দা জানিয়ে এলাকাবাসীর ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্রনিন্দার ঝড় উঠেছে।

এ ব্যাপারে জানতে চাইলে ছাত্রলীগ নেতা মনোয়ার বলেন, নাছির সম্পর্কে আমার ফুফাতো ভাই। তার সাথে আমাদের একটি জমি নিয়ে বিরোধ চলছে। সে তার ঘর পূর্বে যেখানে ছিলো, সেখানে না করে বিরোধপূর্ণ জমিতে ঘর করতে গেলে আমরা বাঁধা দি। এরপর তার ছেলে উত্তেজিত হয়ে আসলে হাতাহাতির ঘটনা ঘটে।

সদর থানা ছাত্রলীগের আহ্বায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান বলেন, ঘটনাটি দুঃখজনক। বিষয়টি খতিয়ে দেখে তার বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, বিষয়টি কেউ আমাদেরকে জানায়নি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর Posts