সাম্প্রতিক




শুধু পোস্টার প্রচারনায় আছে কিন্তু বাস্তবে নেই

আলোকিত নোয়াখালী: Senior Editor | সংবাদ টি প্রকাশিত হয়েছে : ১৩. ফেব্রুয়ারি. ২০২১ | শনিবার

শুধু পোস্টার প্রচারনায় আছে কিন্তু বাস্তবে নেই

আরমাত্র ১ দিন পরেই চাটখিল পৌরসভা নির্বাচন। এই পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দিতা করছেন ৬ জন প্রার্থী। এদের মধ্যে আওয়ামীলীগের ভিপি নিজাম উদ্দিন, বিএনপির মোস্তফা কামাল, স্বতন্ত্র রুপে জামায়াত নেতা মাওলানা ছায়েফ উল্যাহ, জাপার ফজলুল করিম বাচ্চু, স্বতন্ত্র কার্তিক দেবনাথ সবার পরিচিত প্রার্থী হলেও একজনকে চিনতেই পারছেন না পৌর এলাকার ভোটাররা।আর তিনি হলেন চামুচ প্রতীক নিয়ে নির্বাচন করা স্বতন্ত্র প্রার্থী নাজমুল ইসলাম। তাকে পোস্টারে দেখা যায় মাইকিংয়েও মাঝে মাঝে শোনা যায় কিন্তু বাস্তবে তার দেখা পেয়েছে পৌরসভায় এমন ভোটার বিরল।
পৌর এলাকার ভোটার মোহাম্মদ হোসেনকে তার পরিচয় জানতে চাইলে সাংবাদিকদের বলেন, নাজমূল ইসলামকে গালের পাশে চামচ প্রতীক নিয়ে পোস্টারেই দেখেছি কিন্তু বাস্তবে তাকে দেখার সৌভাগ্য হয়নি।
আরেক ভোটার সুমন আক্ষেপের সুরে বলেন, ৫ জন মেয়র প্রার্থী ৪৬ জন কাউন্সিলর প্রার্থীকে চিনতে পারলেও চামুচ মার্কার এই প্রার্থীকে চিনতেই পারলাম না ভোটের শেষে এসেও।
এ ব্যপারে প্রতিবেদক নাজমূল ইসলামের মোবাইল নাম্বার নির্বাচন অফিস থেকে সংগ্রহ করে কল দিলে, তিনি চাটখিলে বাহিরে আছেন বলে লাইনটি কেটে দেন। পরে বারবার তার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এই বিভাগের আরো খবর Posts